► ইলিয়াসী তাবলীগ পর্বঃ ৬◄

✔✔✔ MUST READ ✘✘✘
► ইলিয়াসী তাবলীগঃ The চিল্লার পার্টি পর্বঃ ৬

আজ শুনাবো আমাদের ফাজায়েলে আমাল এর কিচ্ছা কাহিনী। আগে ভাগে জানিয়ে রাখা ভালো এই বইটিতে অধিকাংশ দালীল বিহীন এবং #সপ্নের উপর ভিত্তি করে কিচ্ছা-বয়ান লিখা হয়েছে যার কোন সাহিহ ভিত্তি তো নেই তার উপরে শিরক কুফুরী ভরা। প্রথম প্রমান তো পর্ব ৪ এ তে দেয়া আছে। এবার আসি এই বইটির সবচেয়ে ভয়ানক একটি গল্পে যেটা একজন মানুষের ঈমান ধংসের জন্য যথেষ্ট সেই বিখ্যাত কবরকেন্দ্রীক কিচ্ছাঃ

☢ বিখ্যাত সূফী (?) ও বুজুর্গ ✖ আহমদ #রেফয়ী ✖ (রঃ) ৫৫৫ হিজরী সনে হজ্জ সমাপন করিয়া নবীজির রওজা জিয়ারতের জন্য মদিনায় হাজির হন। সেখানে তিনি নিম্নোক্ত রওজার সামনে দাঁড়াইয়া নিম্নোক্ত দুটি বয়াত (কবিতা) পড়েন।
►“দূরে থাকা অবস্থায় আমি আমার রুহকে হুজুর সাঃ এর খেদমতে পাঠাইয়া দিতাম। সে (রুহ) আমার নায়েব হইয়া আস্তানা শরীফে চুম্বন করিত। আজ আমি শ্বশরীরে দরবারে হাজির হইয়াছি। কাজেই হুজুর আপন হস্ত বাড়াইয়া দেন যেন আমির ঠোট উহাকে চুম্বন করিয়া তৃপ্তি হাসিল করে।"◄
✘✘ বয়াত পড়ার সঙ্গে সঙ্গে (??) ►#কবর হইতে হাত◄ মোবারক বাহির হইয়া আসে এবং হযরত রেফায়ী উহাকে #চুম্বন করিয়া তৃপ্তি হাসিল করেন। বলা হয় যে, সে সময়মসজিদে নববীতে ৯০ হাজার লোকের সমাগম ছিল। সকলেই বিদু্তের মতো হাত মোবারকের #চমক #দেখিতে পায়। তাহাদের মধ্যে মাহবুবে ছোবহানী আব্দুল কাদের জিলানীও ছিলেন।
»»সূত্র: ফাজায়েলে হজ্জ-২৫৮ পৃষ্ঠা ২৩তম নবী প্রেমের কাহিনী।««

◕ ওহে তাবলীগ প্রেমী আল্লাহর বান্দারা, চিন্তা কর। জ্ঞান খাটাও। আমার কথায় না, আল্লাহর কথায় যা সূরা যুমার এর ১৮ নং আয়াত এ।
 回 আজও মসজিদে #নববীতে ৯০ হাজার লোক ধারণ করে না। আর ৯০ হাজার লোক যদি থেকেই থাকে তাহলে কিভাবে ৯০ হাজার মানুষ #একই #সময়ে এই হাতের ঝলকানি দেখতে পায়?
পরের পর্বে এই গল্পের আরো পোষ্টমর্টেম করা হবে ইন শা আল্লাহ ।

আগের পর্বঃ ৫ ___________________________________পরের পর্বঃ ৭
নবীনতর পূর্বতন