► ইলিয়াসী তাবলীগ পর্বঃ ৮◄

► ইলিয়াসী তাবলীগঃ The চিল্লার পার্টি পর্বঃ ৮

শুরুতেই যাদের অন্তরে অন্ধবিশ্বাস আছে তাদের জন্য বিশেষত ২টি আয়াত ও ২টি আক্বীদা।
►১. মহান আল্লাহ বলেনঃ "… কেউ জানেনা আগামীকাল সে কি উপার্জন করবে এবং কেউ জানেনা কোন স্থানে সে মৃত্যুবরন করবে ।” (সূরা লুকমানঃ ৩৪)
►২. মহান আল্লাহ আরো বলেনঃ "আরও সমান নয় জীবিত ও মৃত। আল্লাহ শ্রবণ করান যাকে ইচ্ছা। আপনি কবরে শায়িতদেরকে শুনাতে সক্ষম নন।
” । (সূরা ফাতিরঃ ২২)

এই কথাগুলো আল্লাহর এবং এতে বিন্দুমাত্র অবিশ্বাস বা বিকৃতি করা হলে কুফুরী করা হবে। এবার আসি
▓ ▒ ░ ফাজায়েলে সাদাকাত এর ২য় খণ্ড, ২৮০ পৃষ্ঠা ░ ▒ ▓ নিয়ে বসুন পড়ুনঃ

“আবু আলি রোদবারি (রঃ) বলেন, ঈদের দিন একজন ফকির আসিয়া আমাকে বলিল যে এখানে কি কোন #পরিস্কার #জায়গা যেখানে একজন ফকির মরিতে পারে ? আমি ইহা বাজে কথা মনে করিয়া বলিলাম, ভিতরে এসে যেখানে এসে মর । সে ভিতরে আসিয়া ওযু করিয়া দুই রাকাত নামাজ পড়িল ও মারা গেল । আমি তাহার কাফন দাফনের ব্যবস্থা করার পরে দেখিবার জন্য কাফন হটাইয়া দেখিতেই সে #চোখ #খুলিয়া ফেলিল । আমি তাকে বলিলাম, মৃত্যুর পরেও জীবন ? সে বলিল আমি জীবিত ও আল্লাহর প্রত্যেক #আশেকই #জীবিত থাকেন । আমি তোমায় কাল কিয়ামতে স্বীয় #প্রতিপত্তিতে #সাহায্য #করিব” ।

♥ অবাক, প্রথমত পৃথীবির যত বড় আশেক হোকনা কেন সেতো আর রসুল (সঃ) এর চাইতে বড় নয়!!! যেখানে রসুল (সঃ) মৃত্যু থেকে উঠে কারো সাথে কথা বলেননি ... যেখানে মুহাম্মাদ (সঃ) নিজেও জানেন না কোথায় তাঁর মৃত্যু হবে ... যেখানে মুহাম্মাদ (সঃ) নিজেও জানতেন না কিয়ামাতের সময় কার কি অবস্থা হবে ...

▓ ► সেখানে এক ফকির!!! নিজের মরার স্থান ঠিক করে মরে গেল ...... আবার দাফনের সময় জেগে উঠল ...... আবার কিয়ামাতের সময় অন্য ব্যাক্তিকে নিজ প্রতিপত্তিতে সাহায্য করবে বলে জানালো !!!!  এটা স্পষ্ট ◄আল্লাহর►কথা বিরোধী এবং কুফুরী+শিরকি।


ওহে চিল্লার সাথীরা!!! একবার সহীহ হাদিস পড়ে দেখঃ কিয়ামাতের সময় সাধারন মানুষ তো দূরে থাক নাবি রসুল (আঃ) গনও নিজেরদের জন্য ভয়ে "ইয়া নফস ইয়া নফস" করবে সেখানে ঐ ফকির বেটা কোথা থেকে আসল !!!!!  ভালো করে খেয়াল করুন, ►এসব কবর-পুজা ও ঐ সব আক্বীদা প্রকাশ করতেছে।◄

ইন শা আল্লাহ পরের পর্বে আরো মজাদার কুফুরী কিচ্ছা নিয়ে আসা হবে।
পর্বঃ ৭ _______________________________________পর্বঃ ৯
নবীনতর পূর্বতন