বড়দিনঃ The Happy Mis-Match Day

বড়দিনঃ The Falsification Story
আস সালামু আলায়কুম ওয়ারাহমাতুল্লাহ। আলহামদুলিল্লাহ, ওয়াস সলাতু ওয়াস সলামু আ'লা রসুলুল্লাহ!!!
↨♦বড়দিন উপলক্ষে কিছু না লিখলেই না। আসলে এটা আমাদের নামধারী কতিপয় মুসলিমদের ঈমানের সাথে যুক্ত তাই দিচ্ছি। প্রথমত একজন মুসলিম যে বিশ্বাস করবেঃ

১. ঈসা (আঃ) আল্লাহর রসুল
২. তিনি পিতা ছাড়া জম্ম হয়েছেন
৩. তার মুজেজা ছিলঃ আল্লাহর হুকুমে মাটির পুতুলকে জীবিত করা, কুষ্ঠ রোগ সাড়ানো, মৃত ব্যাক্তিকে জীবিত করা।
৪. তার নিকট ইঞ্জীল নাজিল হয়েছে
৫. তাকে আল্লাহ আসমানে উঠিয়ে নিয়েছেন।
৬. অবশ্যই তাকে কিয়ামাতের আগে দুনিয়ায় পাঠাবেন ও তিনি দাজ্জাল, ক্রুশ, শূকর প্রভৃতি ধ্বংস করবেন। অতঃপর ইমাম মাহদীর নেতৃত্বে সারা পৃথিবীতে ইসলামী শরী‘আত অনুযায়ী শান্তির রাজ্য কায়েম করবেন।

তার জম্মদিন এর ব্যাপারে কুর'আন ও হাদিসে কোন দলীল নেইএখন প্রশ্ন হল উপর এর একটি বিষয় যদি কেউ আস্বীকার করে
 ১. কথায় অথবা ২. কাজে অথবা ৩. অন্তরে
তাহলে সে কাফের হয়ে যাবে। মুরতাদ হয়ে যাবে। কেননা এটা ইসলামের ঈমানের একটি অংশ।
তাহলে আসুন দেখি আমাদের ঈমানের  অবস্থাটা কি??►
◄◄◄বড়দিন এর ব্যাপারে একটু বলা দরকারঃ ২৫ ডিসেম্বর তারিখে যিশু খ্রিষ্টের জন্মদিন উপলক্ষ্যে এই উৎসব পালিত হয়। এই দিনটিই যিশুর প্রকৃত জন্মদিন কিনা তা জানা যায় না। [এটাই লিখা আছে উইকিপিডিয়ায়] তাহলে যারা খৃষ্টান তারাও confuse ঈসা (আঃ) এর জম্মদিন নিয়ে।►►►

এখন এইদিনের ব্যাপারে একটা যুক্তিযুক্ত যুক্তি দেয়া হলঃ
সুরা মরিয়মের আয়াতঃ [২২-২৫] ♥-->অতঃপর মারিয়াম গর্ভে সন্তান ধারণ করল এবং তৎসহ একটু দূরবর্তী স্থানে চলে গেল’ (মারিয়াম ২২)। ‘এমতাবস্থায় প্রসব বেদনা তাকে একটি খর্জুর বৃক্ষের মূলে আশ্রয় নিতে বাধ্য করল। তখন সে বলল, হায়! আমি যদি এর আগেই মারা যেতাম এবং আমি যদি মানুষের স্মৃতি থেকে বিলুপ্ত হয়ে যেতাম’ (২৩)। ‘এমন সময় ফেরেশতা তাকে নিম্নদেশ থেকে (অর্থাৎ পার্শ্ববর্তী নিম্নভূমি থেকে) আওয়ায দিয়ে বলল, তুমি দুঃখ করো না। তোমার পালনকর্তা তোমার পাদদেশে একটি ঝর্ণাধারা সৃষ্টি করেছেন’ (২৪)।
♦♦♦♦‘আর তুমি খর্জুর বৃক্ষের কান্ড ধরে নিজের দিকে নাড়া দাও, তা থেকে তোমার দিকে সুপক্ক খেজুর পতিত হবে’ (২৫)। ♦♦♦♦‘তুমি আহার কর, পান কর এং স্বীয় চক্ষু শীতল কর।

(((((((( || ▓ ▒ ░ ভালো করে দেখুনঃ " মারিয়ামকে খেজুর গাছের কান্ড ধরে নাড়া দিতে বলা হয়েছে, যাতে সুপক্ক খেজুর নীচে পতিত হয়এটাতে বুঝা যায় যে, ওটা ছিল তখন খেজুর পাকার মৌসুম অর্থাৎ গ্রীষ্মকাল। আর খৃষ্টানরা কথিত যীশু খৃষ্টের জন্মদিন তথা তাদের ভাষায় X-mas Day বা বড় দিন উৎসব পালন করে থাকে শীতকালে ২৫শে ডিসেম্বর তারিখে।" ||||)))))))))
আল্লাহই সবচেয়ে ভালো জানেন
!!!!!!!!!এটা কতটা ভ্রান্ততা!!!!!!!!!!!!!!!!!!

এবার কথা হল আপনি বলছেন আপনি মুসলিম। কিন্তু X-mas Day বা বড় দিন এলে আপনি merry__-- বলেন!!, আবার গিফট দেন আবার দিনটা পালন করেন, ধর্মীয় নিরপেক্ষতা পালন করেন। তা বলি!!, আপনার জীবদ্দশাতেই যদি ঈসা (আঃ) আর ইমাম মাহাদী (আঃ) আসেন আর তখনও যদি আপনি X-mas Day বা বড় দিন পালন করে তাহলে এর পরিনতি কি সেটা ভেবে দেখেছেন নাকি মুনাফেকি কাজে আপনি এখনো থাকবেন। এইদিন পালন মানে আপনি আপনার কাজের মাধ্যমেঃ "ক্রুশ বিশ্বাস করছেন, যীশু মারা গেছন এটা বিশ্বাস করছেন, তাকে নিয়ে মিথ্যা কথা Trinity বিশ্বাস করছেন... " এভাবে আপনার এমনি এমনি মুসলিম থেকে নাম কাটা যাচ্ছে।


▓ ▓ ▓ এখনো এই ভুল করে থাকলে আপনাকে অনুরোধ করছি মৃত্যুর পুর্বে আপনি তাওবা করুন ইসলাম পরিপুর্ন কবুল করুন, আক্বীদা ঠিক করুন, শয়তানী আক্বীদা ফেলে দিন, ইয়াহুদী খৃষ্টানদের বন্ধু থেকে বাদ দিন। আর কখনো এই ভুল করবেন না। আল্লাহ আমাদের সঠিক আক্বীদা জানা-মানার তাওফীক দিন আমীণ। ▒ ▒ ▒
নবীনতর পূর্বতন