» » পরকালঃ Aftermath of Quantum Mechanics পর্বঃ ২◄▓

» » পরকালঃ Aftermath of Quantum Mechanics পর্বঃ ২◄▓



আগের পর্বে আমরা দেখেছি কিছু বেসিক বিষয় এখন আমরা একটু #জটিলে প্রবেশ করব কেউ বুঝতে না পারলে প্রশ্ন করতে পারবেন। আগে দেখি নতুন একটা শব্দ ►resonant field◄ এটা এমন একটি #স্থান যখন এনার্জি ফিল্ডের থেকে যা #অবশিষ্ট থাকে সেটা বুঝায়। (অনেক সময় দেখবেন কারেন্ট চলে গেছে কিন্তু কিছু কিছু লাইট আস্তে আস্তে নিভতে থাকে কিন্তু অন্য সব লাইটগুলো ধাপ করে নিভে যায় এই অতি ক্ষনস্থায়ী অবস্থাটা বুঝতে পারলেই রেজনেন্ট বুঝা যাবে)

♦ » ♦ » ♦ আগেই বলেছি যে কোন ঘটনা এই এনার্জী ফিল্ডে #মনে রাখে। এখন আসি #নিউরোলজিস্টদের কথায়, তারা একই পরীক্ষা করলেন। তারা দেখলেন, মানুষ কিছু #চিন্তা করলে বা সংকল্প করলে বা ভাবলে কিছু একটা করলেই সেটা এনার্জী ফিল্ডেকে #আলোড়ন করায়।
▓ অনেকটা পানিতে #হাল্কা ফু দিলে যেমন ঢেউ সৃষ্টি হয় সেরকম।▓ তার মানে আমরা যা চিন্তা করছি সেটাও পর্যন্ত information Quantum Vacuum এ রয়ে যাচ্ছে।
 » »» এটা অনেকটা আমাদের সমস্ত আম’ল লিখিত আকারে জমা হচ্ছে সেটার কথাই মনে করিয়ে দেয়।  !!!!!! তাই নয় কি? « « «

♥ আরো আশ্চর্য বিষয় সামনে আসছে,

একটি #ইদুরকে দিয়ে পরীক্ষা করা হল যে তাকে সুস্থ অবস্থায় একটি #গোলকধাধায় ছেড়ে দেয়া হল। দেখা গেল সে বের হতে পেরেছে। এবার তার মেমরির কিছু অংশ পুড়িয়ে তাকে আবার ছাড়া হল এবার তার শারীরিক অবনতি হয়েছে কিন্তু সে ঠিকই জায়গা আগেরটাই চিনে বের হয়ে আসতে পেতেছে। এভাবে অনেকবার তার ব্রেইন এর অংশ অংশ করে পুড়িয়ে মৃত্যুর আগ পর্যন্ত দেখা গেল সে হয়ত হাটতে পারছে না কিন্তু সে ঠিকই মনে রেখেছে পথ এর নকশা। এর মানে দেহটাই সব না বরং যাবতীয় বিষয় এনার্জী ফিল্ড থেকেই সরবারাহ করে তাকে চালনা করা হচ্ছে। এটা অনেকটা আমাদের #অদৃশ #জগতের মত।
♥ তার মানে আমাদের সাথে কোয়ান্টাম ভ্যাকুয়াম এর সাথে একটি #জটিল #লিংক আছে। সেখানে সব জমা তাকছে এবং তার চেয়েও ভয়াবহ হল এই ফিল্ড কোনদিন ধংস হবে না শুধু #পাশ #পরিবর্তন করবে যেমনটি আমরা কাপড় উল্টিয়ে পড়ি সেরকম। তার মানে আপনি আমি বা এই মহাবিশ্বে যাই হচ্ছে না কেন সবই #লিপিবদ্ধ হচ্ছে
►(নাকি already হয়ে আছে সেটা পড়ে ব্যাখ্যা দেয়া হবে) ◄ এবং সেটা পুনয়ার আবার ফিরে আসবে ... ... সামনে আরো সুন্দর বিষয় আসছে ইন শা আল্লাহ
আগের পর্বঃ ১

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন