ইলিয়াসী তাবলীগের কবর পূজার দালীলঃ PHOTOS

বিসমিল্লাহির রহমানীর রহিম
অনেকে ইলিয়াসী তাবলীগের ব্যাপারে খুব ভালো ধারনা রাখেন, তারা মনে করেন এই দলটি আসলে নিস্বার্থ একটি দল মানুষকে ইসলামের পথে ডাকে। তাদের মূল কিতাব ফাজায়েলে আমাল, ফাজায়েলে দরুদ, ফাজায়েলে হাজ্জ, ফাজায়েলে সাদাকাত ইত্যাদি। আসলে এই দলটির শিক্ষার মূল বিষয় স্বপ্ন ও বানোয়াট কারামতি কিচ্ছা (কার্গুজারী)।

এই পোষ্ট-এ ঐ কিতাব থেকে Scanned Picture দালীল হিসেবে দেখানো হবে যে আসলে ইলিয়াসী তাবলীগ কি পরিমান  কবর পূজার দিকে মানুষকে আহবান করে নিজের অজান্তে। 

♥ আমাদের মাথায় রাখতে হবে,
১. আমাদের ইসলাম ধর্মে কবর পূজা, কবরের কাছে নামাজ পড়া, কবর কেন্দ্রীক মাসজিদ নির্মান করা, কবরের কাছে কিছু চাওয়া হারম ও শিরকের অন্তর্ভুক্ত। এটা আশা করি সবাই বুঝবেন।
২. কোন স্বপ্ন ৩ রকম হতে পারে (আল্লাহর থেকে, শায়তান থেকে, প্রাকৃতিকভাবে) আল্লাহর থেকে স্বপ্ন গুলো ভালো মেসেজ নিয়ে আসে কিন্তু এতে কোন শিরকি-কুফরী-হারম আর বিদ'আতি কিছু থাকে না। অপর দিকে শয়তান মানুষের মস্তিষ্কে ও হৃদয়ে ইচ্ছামত রূপধারন করে বিভিন্ন বিকৃত ধারনা ও ছবি দেখাতে পারে।
৩. এই পোষ্টটি পড়ে আপনাকে এই ধারনা রাখতে হবে যে, ইলিয়াসী তাবলীগের আসল রূপ এর মূল ধারা কবর পূজাতেই পড়ে। যদিও তাবলীগী ভাইয়েরা সেটা নিজেরাও জানেন না। সুতরাং এটা কোন Attacking POST না বরং এটা সতর্কবার্তা।

ছলিগুলো দালীল হিসেবে সংগ্রহে রাখতে পারেন এবং আশে পাশের ভাইদের সতর্ক করতে পারেন। ছবিগুলো ধারাবাহিকভাবে দেয়া আছে।













একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন